বন্ধ ক্যাম্পাসে হোলি খেলতে ঢুকে জলে ডুবে মৃত্যু যাদবপুরের প্রাক্তন ছাত্রের -BTVNews24


যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে রং খেলতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক প্রাক্তন ছাত্রের। নিহতের নাম আসিফ মণ্ডল। গত বছরই বিশ্বদ্যালয়ের স্থাপত্য বিভাগ থেকে স্নাতক ডিগ্রি লাভ করেছেন তিনি। খবর পেয়ে পুলিশ এসে দেহটি উদ্ধার করে।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষীরা জানান, বুধবার বিকেলে ক্যাম্পাসের ভিতরে ঢোকেন ৪ ছাত্র ও ১ ছাত্রী। ঝিলপাড়ে রং খেলতে থাকেন তাঁরা। এর মধ্যে কোনও এক সময় ঝিলের পাশে থাকা গ্রিলের বেষ্টনীর ভাঙা অংশ দিয়ে ঝিলে নেমে পড়েন কয়েকজন। হঠাৎই তারা বলতে থাকেন, আসিফকে পাওয়া যাচ্ছে না। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় যাদবপুর থানায়। পুলিশকর্মীরা এসে পুকুর থেকে আসিফের দেহ উদ্ধার করেন।

বলে রাখি, হোলি উপলক্ষে বুধবার যাদবপুর বিশ্ববিদ্যালয় বন্ধ ছিল। তার পরেও কী করে প্রাক্তন ওই ছাত্র বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ঢুকলেন তা নিয়ে প্রশ্ন উঠেছে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। আসিফের সঙ্গে থাকা অন্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। যুবক মত্ত অবস্থায় ছিলেন কি না তাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সহপাঠীরা জানিয়েছেন, আসিফ বেহালার পর্ণশ্রীর ভাড়া বাড়িতে থাকেন। গত বছরই বিশ্ববিদ্যালয় থেকে স্থাপত্য বিদ্যায় স্নাতকোত্তর ডিগ্রি পেয়েছিলেন তিনি।

 



Source link

Leave a Comment