দিল্লিতেও ‘চোর চোর’ স্লোগানের মুখে অনুব্রত মণ্ডল – BTVNews24


প্রকাশ সিন্হা, নয়াদিল্লি:গরু পাচার (cattle smuggling case) মামলায় দিল্লিতে (delhi) নিয়ে গিয়ে অনুব্রত মণ্ডলকে (anubrata mondal) জেরা (interrogation) করছে ইডি (ED)। কিন্তু, সেখানেও তাঁর পিছু ছাড়ল না চোর কটাক্ষ! বৃহস্পতিবার দ্বিতীয় দিনের জেরা শুরুর আগে অনুব্রত মণ্ডলকে মেডিক্যাল টেস্টের (Medical Test) জন্য নিয়ে যাওয়া হয় রাম মনোহর লোহিয়া হাসপাতালে (Ram Manohar Lohia Hospital)। স্বাস্থ্য পরীক্ষার পরে বীরভূম জেলা তৃণমূলের সভাপতিকে যখন বার করা হচ্ছে, ঠিক সেই সময় এক ব্যক্তি চোর চোর বলে চিৎকার করতে শুরু করেন।

কী হল আজ?
‘চোর, চোর, চোর। এই কেষ্টদা চোর…কেষ্টদা চোর…চোর…কেষ্টদা চোর…কেষ্টদা চোর…চোর চোর…পালাচ্ছে…চোর পালাচ্ছে…।’ এদিন স্বাস্থ্য পরীক্ষার পরে বীরভূম জেলা তৃণমূলের সভাপতিকে যখন বার করা হচ্ছে, ঠিক সেই সময় এক ব্যক্তি চোর চোর বলে চিৎকার করতে শুরু করেন। যদিও এই ঘটনা প্রথম নয়।  গরু পাচার মামলায় গ্রেফতারির আগে ও পরে একাধিকবার অনুব্রত মণ্ডলকে ঘিরে এমন স্লোগান উঠেছে! গ্রেফতার হওয়ার কয়েকদিন আগে এসএসকেএমে স্বাস্থ্য পরীক্ষা করাতে যান বীরভূম জেলা তৃণমূলের সভাপতি। সেখানে তাঁকে উদ্দেশ্য করে গরু চোর স্লোগান ওঠে। গ্রেফতারির পরে, জামু়ড়িয়ায় ইসিএলের গেস্ট হাউসের সামনে একই কটাক্ষ শুনতে হয় অনুব্রতকে। এমনকি আসানসোলে আদালতে পেশ করার সময়ও এক ঘটনা লাগবে। আসানসোলে জেলা হাসপাতালে মেডিক্যাল টেস্টে গিয়ে এক জিনিস শুনতে হয় তাঁকে। এর পরের বার ২৪ আগস্ট নিজাম প্যালেস থেকে আসানসোল বিশেষ সিবিআই আদালতে যাওয়ার পথেও স্লোগন শুনতে হয় তাঁকে। বার বার একই স্লোগানে বিদ্ধ করা হয় অনুব্রত মণ্ডলকে। মঙ্গলবার, দিল্লি যাওয়ার আগে, জোকা ইএসআই হাসপাতালের বাইরেও দোর্দণ্ডপ্রতাপ এই তৃণমূল নেতাকে উদ্দেশ্য করে উড়ে আসে চোর কটাক্ষ!  এবার তারই পুনরাবৃত্তি। 

কী ঘটল দিল্লিতে?
কলকাতা থেকে দেড় হাজার কিলোমিটার দূরে, দেশের রাজধানী দিল্লিতেও এক ঘটনা ঘটে। অনুব্রতকে ফের ‘গরু চোর’ কটাক্ষের মুখে পড়তে হয় যা নিয়ে তুঙ্গে ওঠে চাপানউতোর। দেখেশুনে অনেকেই বলছেন, গরু পাচার মামলার রেশ কলকাতা ছাড়িয়ে দিল্লিতেপৌঁছেছিল আগেই। এবার রাজধানীর পথে উঠল চোর স্লোগান। আর তা নিয়েই তপ্ত রাজনীতি! প্রসঙ্গত, দোলের দিনই আসানসোল জেল থেকে উড়ানে দিল্লি নিয়ে আসা হয়েছিল বীরভূমের দাপুটে জেলা তৃণমূল সভাপতিকে। 

আরও পড়ুন:কুন্তলের হয়ে অনেক স্টেজ শো করেছি, পারিশ্রমিক হিসেবে গাড়ির নিয়েছিলাম: বনি



Source link

Leave a Comment